নড়াইল জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের সময়ে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা। একই সময়ে দুই সাধারণ সদস্য প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

সোমবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রশাসনের লোকজনের উপস্থিতিতে ওই ঘটনা ঘটে।

এ সময়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসান, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা এবং আওয়ামী লীগ নেতারা সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস। বিদ্রোহী প্রার্থী হয়েছেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির এবং জেলা পরিষদের বর্তমান প্রশাসক শেখ মো. সুলতান মাহমুদ।

ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন জানান, জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দের সময়ে ২ নম্বর ওয়ার্ডের (নড়াইল সদর) সাধারণ সদস্য প্রার্থী খোকন কুমার সাহা ও মো. ওবায়দুর রহমানের সমর্থকদের মধ্যে তর্ক ও হাতাহাতি হয়। একই সময়ে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সুবাস চন্দ্র বোসের সমর্থকরা বিদ্রোহী প্রার্থী সৈয়দ ফয়জুল আমিরের সমর্থকদের ওপর হামলা চালায়।

সৈয়দ ফয়জুল আমির অভিযোগ করে বলেন, প্রতীক বরাদ্দের সময়ে আমার সমর্থকদের ওপর সুবাস চন্দ্র বোসের সমর্থকেরা অতর্কিত হামলা চালায়। এ সময়ে হামলায় আমার অন্তত ১৫ জন সমর্থক আহত হয়েছেন। এর সুষ্ঠু বিচার চাই। আমাকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য ভয়ভীতি দেখানো হচ্ছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসান বলেন, অভিযোগ পেলে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে